August 2, 2019

আশিক জিন ফোবিয়া

খাইয়া না খাইয়া আশিক জিন - আশিক জিন করে লাফানোর বেশ বড় বড় কিছু সমস্যা আছে। ফেসবুকে রুকইয়ার কাহিনী লেখা ভাইরা! আল্লাহর সামনে কাঠগড়ায় দাঁড়ানোর আগেই আপনাদের সতর্ক হওয়া উচিত।
আপনি একটা কেস হাতে নিলেন, আর ১০টা কেসের মত এখানে জিন সহজে গেল না, একটু ত্যাড়ামো করলো, আপনি জিনরে 'আশিক জিন' ট্যাগ দিয়ে সেই গল্প ফেসবুকে এসে শেয়ার করলেন।
এই লেখাটা কত রকম মানুষ দেখেছে আপনার হুশ আছে?
.
গত দেড় বছরে একাধিক জেলার, একাধিক বোন থেকে আমি এরকম অভিযোগ পেয়েছি, যাদের জ্বিন অথবা জাদু সংক্রান্ত কোন সমস্যা আছে। আর তাদের হাজব্যান্ড ফেসবুকে এসব দেখা দেখার পর অহেতুক সন্দেহ করে বাজে কথাবার্তা বলেছে।
এমনকি গতবছর একজন জানিয়েছিল, তার হাজব্যান্ড এভাবে পর্যন্ত বলেছে "তোমাকে জিন রাতে এসে রেপ করে তাইনা?!!!"
(লা-হাউলা ওয়ালা- কুউওয়াতা ইল্লা-বিল্লাহ) এগুলা কি কথা ভাই?!
অথচ ওই বোনের জিন পজেশনই নাই। জাদুর সমস্যা। উনার হাজব্যান্ড ফেসবুকে হাবিজাবি পড়েছে, আর বাসায় গিয়ে এসব বলে উনাকে সারারাত ধরে কান্দাইসে।
.
আরে ভাই হোক না জিন পজেশন, ভালোবাইসাই ধরসে ধরলাম, কিন্তু তাই বলে তোমরা যেভাবে চটি গল্পের মত রসাইয়া রসাইয়া ফেসবুকে আলাপ করতেসো, কই পাইছো এগুলা? অনুসরনীয় সালাফদের কয়জনকে এরকম করতে দেখেছো? সালাফ বাদ দাও, বর্তমান সময়ে যেসব সুন্নাহের অনুসারী আলেমদের খিদমত আল্লাহ কবুল করেছেন, তাদের কয়জনকে এরকম করতে দেখেছো?
জিনের আসর কেন ভাই? হলের একটা রুমে একবছর একসাথে থাকলেই তো মায়া জন্মে যায় মানুষের ওপর। এক বছর কেন, একসাথে ১০টা দিন ইতিকাফ করার পরে একজন আরেকজন ছেড়ে যেতে ইচ্ছা করে না, কয়েক বছর ধরে শরীরের মধ্যে আটকে আছে একটা স্বত্বা, তোমার কি মনে হয়? কোন টান জন্মাবে না?
এখন এরকম জিনের রুগি পেলেই যদি তুমি লাভার জিন বানাও, আর মানুষের ওপর সেক্সুয়াল এসল্টের ইলযাম লাগাও; তাহলে আমি শপথ করে বলছি, এখন যদি খিলাফাহ থাকতো, কাযির দরবারে নালিশ করে তোমারে হদ্দে কযফের ৮০ঘা বেত্রাঘাত খাওয়াইতাম।
.
ভাই! কমন সেন্সের যদি এত ঘাটতি থাকে, তোমারে এই কাজে নামতে কে বলেছে? সবজির দোকান দাও গিয়ে। ভ্যান চালাও। পরিবেশ দূষণ করছো কেন?
.
ভাই তোমরা সবকিছুর আগে আল্লাহকে ভয় কর। তুমি অনুমানের ওপর ভিত্তি করে বানানো এসব ভালগার কন্টেন্ট শেয়ার করে হয়তো দুইটা লাইক-ফলোয়াব বেশি পাইবা। কিন্তু তোমার কারণে যদি একটা মুমিনকে তোহমত নিয়ে কাঁদতে হয়, তোমার কারণে যদি অজানা কারও সংসারে টানাপোড়েন সৃষ্টি হয়।
কিয়ামতের দিন ছাড় পাইবা না ভাই। আল্লাহকে ভয় করো।
Share:

1 comment: